ছবি: সংগৃহিত
ভোলার মনপুরায় আওয়ামী লীগের দ্বিতল বিশিষ্ট কার্যালয় নির্মাণে ২০ লাখ টাকা অনুদান দিলেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার হাজীরহাট বাজারে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে নগদ ও চেকে ২০ লাখ টাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী ও সম্পাদক জাকির হোসেনের কাছে হস্তান্তর করেন।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জ্যাকব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়নের চিত্র সাধারণ জনগণের মাঝে তুলে ধরতে হবে। বিশেষ করে মনপুরায় নদীভাঙন রোধ প্রকল্পে ১ হাজার ১৫ কোটি ৭০ লাখ টাকা বরাদ্দ, পাকা রাস্তা-ঘাট, স্কুল-কলেজের ভবন নির্মাণসহ সব উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরাসহ বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র মোকাবিলা করার জন্য নেতাকর্মীদের সর্তক থাকার নির্দেশ দেন তিনি।

এরপর তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে নবনির্মিত মডেল মসজিদ ও উপজেলা পরিষদ ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মিয়া, আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক চৌধুরী, একেএম শাহজাহান মিয়া, আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লাহ কাজল, ইউপি চেয়ারম্যান আলমগীর, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন, সম্পাদক গিয়াস উদ্দিন আযম প্রমুখ।